ব্রেকিং নিউজ
রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন ঢাকায় মেট্রো স্টেশনের টয়লেট ব্যবহারে গুনতে হবে টাকা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
×

হৃদয় এস এম শাহ্-আলম - প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশ : ১০/১১/২০২৩, ১১:৪৬:০৪ PM

মাধবপুরে বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহর শেষ বিদায়ে রাষ্ট্রীয় সম্মানে দাফন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের বীরসিংহপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের বীরসিংহপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।শুক্রবার (১০ নভেম্বর ) বিকালে স্থানীয় বীরসিংহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান মরহুম বীর মুক্তিযোদ্ধার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।


পরে সশস্ত্র সালাম ও গার্ড অব অনার প্রদান করেন জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল।জানা যায়, বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় বীরসিংহপাড়া নিজ গ্রামের বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।জানাজার নামাজে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, মুক্তিযোদ্ধা সন্তানসহ ইউনিয়ন চেয়ারম্যান ফারুক আহমেদ পারুলসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।জানাজার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন হয়।